October 8, 2024, 12:19 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন – চেয়ারম্যান পদে-২, সাধারণ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থী’র ফরম সংগ্রহ

জালাল উদ্দিন,চকরিয়া-পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়ায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতার জন্য

প্রতিকি ছবি

সম্ভাব্য চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান(সাধারণ ও মহিলা) প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে শুরু করেছেন।চলিত মাসের ১৮ই ফেব্রুয়ারী মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনকে সামনে রেখে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত চকরিয়া নির্বাচন অফিস থেকে এ পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।অন্যদিকে ক্ষমতাসীনদল আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আাওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ১৮ই ফেব্রুয়ারী পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেয়ার সময় আছে বলে এখনও ফরম সংগ্রহ করেননি বলে জানান গিয়াস উদ্দিন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন বলেছেন, ১৪ই ফেব্রুয়ারী বিকাল ৫টা পর্যন্ত কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেছেন চেয়ারম্যান পদের জন্য ফজলুল করিম ও মোহাম্মদ জহির। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতার জন্য ফরম নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা পারভীন ও জেসমিন হক চৌধুরী জেসি। সাধরাণ ভাইস চেয়ারম্যান পদের জন্য ফরম নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, ছৈয়দ আলম, মকছুদুল হক ছুট্টু, আবু মুছা ও হেলাল উদ্দিন।
নির্বাচন কর্মকর্তা আরো বলেন, ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত ফরম সংগ্রহ করে জমা দিতে পারবেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৫ ফেব্রুয়ারি ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর